• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ মনোনয়নপত্র জমা দিলেন বকশগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক এমদাদ

মেলান্দহে ২ চাল ব্যবসায়ীকে জরিমানা

 

মো. ইমরান মাহমুদ,

করোনাভাইরাসের পরিস্থিতির সুযোগে পণ্যমূল্য বেশি নেয়া ও মূল্য তালিকা না টানানোর দায়ে জামালপুরের মেলান্দহ উপজেলার মেলান্দহ বাজারে শনিবার ২১ মার্চ উপজেলা নির্বাহী কর্মকর্তা নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়।

এসময় বাজারে চাউলের দাম বেশি রাখা ও খাদ্যের মূল্য তালিকা না থাকার দায়ে দুই ব্যবসায়ীকে সাড়ে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তামিম আল ইয়ামীন জানান, করোনাভাইরাসকে কেন্দ্র করে এ সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বেশি নিচ্ছে, এমন সংবাদে আমরা অভিযান চালাই। এ অভিযানে ভুক্তা অধিকার আইনে ২ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। পর্যায়ক্রমে এ অভিযান চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।